নীলফামারীতে রেলগেট ক্রসিং এর সময় ট্রেন-অটো সংঘর্ষে ৩ নারী শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের দারোয়ানী রেল রেলগেটতে অটোর সাথে ট্রেনের সংঘর্ষে ইপিজেড এর ৩ নারী শ্রমিকের মৃত্যু হয়েছে, চলাকসহ অপর ৬ জন গুরুত্ব আহত। বুধবার সকাল ৭ টার পর খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটি গামি আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই শেফালী (৩২) এর মৃত্যু হয়।

হাসপাতালে নেয়ার পথে শাহেরা খাতুন (৩৫) ও রোমানা (৩৪) এর মৃত্যু হয়, গুরুত্ব অবস্থায় রংপুরে নিয়ে যাওয়া হয় অটো যাত্রী কুলছুমা, নাসরিন ও অটোচালক অহিদুলকে। এলাকাবাসী জানায় সকাল ৭টার দিকে ট্রেনটি যখন রেলগেটের কাছে আসছিল সেই সময় ঘনকুয়াশার মধ্যে দ্রুত গতিতে কয়েকটি অটো ইপিজেড এর শ্রমিকদের নিয়ে রেলগেটটি অতিক্রম করছিল এলাকাবাসী অটো চালকে থামতে বললেও তারা না থেমে দ্রুত তার সহিত পার হচ্ছিল এ সময় অটোর পিছনে ধাক্কা লাগে ট্রেনের ইঞ্জিন।

ঘটনার সত্যতা স্বীকার করে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীর আলী জানান, দারোয়ানীতে যে রেলগেটটি আছে, একটি অটোরিক্সা উত্তরা ইপিজেডের শ্রমিকদের নিয়ে কাজে যাচ্ছিলেন অটোরিক্সাটি লেভেল ক্রসিং অতিক্রম করার সময় সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ১জন ও হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ২ জনের মৃত্যু হয় এবং আহত ৭জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো দেখুনঃ