নীলফামারীর ডোমারে কমিটি বাতিল চেয়ে আওয়ামীলীগের মানববন্ধন

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

প্রকৃত নেতা কর্মীদের বাদ দিয়ে রাতের আধারে বিএনপি ও জাতীয় পার্টির লোক দিয়ে অবৈধ ভাবে পকেট কমিটি গঠন করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার গোমনাতী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে তিন শতার্র্ধিক নেতা কর্মী ঘন্টা ব্যাপি এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে করেন।

উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ডোমার উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আইনুল হক সুজন, আওয়ামীগ নেতা মুকুন্দ রায় প্রমূখ।

বক্তরা বলেন, গত ১৭ জুলাই উপজেলা আওয়ামীগের সভাপতি খায়রুল আলম বাবুল ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী স্বাক্ষরীত গোমনাতী ইউনিয়ন আওয়ামীগের কমিটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিতে ইউনিয়নের প্রকৃত নেতা কর্মীদের বাদ দিয়ে বিএনপি ও জাতীয় পার্টির লোকজনদের দিয়ে ওই কমিটি করা হয় বলে অভিযোগ করেন। বক্তরা আরো বলেন আসন্ন ৩১ জুলাই উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে পকেট কমিটি গঠন করা হয়েছে। আমরা উক্ত কমিটি ৭২ ঘন্টার মধ্যে বাতিলের দাবী করছি।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুল জানান, পরিক্ষিত নেতা কর্মীদের দিয়ে ৩ মাসের জন্য ৩১ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি দেওয়া হয়েছে। যারা অভিযোগ করেছে, তারা না পাওয়ার বেদনায় অভিযোগ করছে। এটা তিন মাসের জন্য কমিটি, পরবর্তীতে নির্বাচনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। তখন তারা কমিটিতে আসতে পারে।

আরো দেখুনঃ