নীলফামারীর সৈয়দপুরে বোনের সম্পত্তি দখলের অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারীর সৈয়দপুরে জমির জাল দলিল তৈরি করে , ওয়ার্ড কমিশনারের সহায়তায় পৌরসভা থেকে অবৈধভাবে প্লান পাস করে বিল্ডিং নির্মাণের অভিযোগ উঠেছে আফতাব আলম এর বিরুদ্ধে ।

সৈয়দপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের নয়াবাজার এলাকার মৃত আবদুল হাই এর ছেলে আফতাব আলম , নিজের সম্পত্তি বিক্রি করে, তার আপন বোন সাবানা খাতুন ও তারানা আহ্মেদ এর মায়ের দেয়া ৩.৪৪ শতক জমির জাল দলিল তৈরি করে কমিশনার এরশাদ হোসেন পাপ্পুর সাথে মোটা অংকের বিনিময় বিল্ডিং এর প্ল্যান পাস করিয়ে নেয়ার অভিযোগ করেছে সাবানা খাতুন ও তারানা আহ্মেদ ,ভাই আফতাব আলমের বিরুদ্ধে ।

তারা অভিযোগে আরো বলেন, এই জমি অবৈধ দখলের প্রতিবাদ করায় আমার ছেলে সালেহীন ইকবাল কে মিথ্যা নারী নির্যাতনের মামলা দিয়ে হাজতবাস করায় তারা ।এছাড়া প্রতিনিয়ত তাদের দ্বারা আমার ছেলে বিভিন্নভাবে হয়রানি শিকার হচ্ছে । কোটের নিষেধাজ্ঞা সত্ত্বেও পৌর কাউন্সিলর বিএনপি নেতা এরশাদ হসেন পাপ্পু ক্ষমতার অপব্যবহার করে সকলকে বুড়ো আংগুল দেখিয়ে গড়ে তুলছেন ভবন ।

সাবানা খাতুন ও তারনা আহমেদ অভিযোগ করে বলেন আমরা পাঁচ বোনের তিনবোন দেশের বাইরে থাকে আমরা দুবোন এখানেই বসবাস করছি আমরা কোন দানপত্র কিংবা না দাবির কোন দলিলে স্বাক্ষর করি নাই বা আমরা এ সংক্রান্ত বিষয়ে কিছুই জানি না , অথচ দেখছি আমার ভাই আফতাব আলম ভুয়া দলিল বানিয়ে স্থানীয় কমিশনার এর মাধ্যমে ওই জমিতে বিল্ডিং নির্মাণ করছে এ অবস্থায় আমরা সৈয়দপুর পৌরসভার মেয়র ও উপজেলা চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ কর ছি ।

এ বিষয়ে ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পুর মোবাইল ফোন রিসিভ না হওয়ায় বক্তব্য নেয়া করা সম্ভব হয়নি ।

সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিফা আক্তার জাহান বেবি বলেন এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব ।

উল্লেখ্য এর আগে মৃত আব্দুল হাই এর মেয়ে সাবানা খাতুন ও তারানা আহমেদ এর ছেলে ওয়ার্ড কমিশনার এরশাদ হোসেন পাপ্পুর কাছে ওয়ারিশান সার্টিফিকেট এর জন্য একাধিকবার ধর না ধরলেও তিনি তাদের কোন ওয়ারিশান সার্টিফিকেট দেননি এবং চরম হয়রানির শিকার করা বলে ওই দুই বোনের অভিযোগ ।

আরো দেখুনঃ