নীলফামারী ট্রেনে কাটা পড়ে একই পরিবারে ৩শিশুসহ ৪ জনের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি।।

ট্রেনে কাটা ও ধাক্কায় ৪জন নিহত হয়েছে। সদর উপজেলা কুন্দুপুকুর ইউনিয়নের মনসাপাড়া বৌ বাজার এলাকায় (৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে খুলনাগামী রকেট মেইল ট্রেনে কাটা পড়ে ও ধাক্কায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

মৃতরা হলেন বৌ বাজার এলাকার রিক্সা চালক রেজওয়ান আলীর ৩ সন্তান ইমা আক্তার (১০), লিমা আক্তার (০৬) সন্তান মমিনুর রহমান (০৪) ও রেলওয়ের গেট কিপার (নৈশ্য প্রহরী) আনোয়ার হোসেনের ছেলে শামিম হোসেন (৩০)।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায় রেলওয়ের একটি ব্রীজের কাজ দেখতে বাচ্চারা দৌড় দেয়, এ সময় বিপরীত দিক থেকে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট মেইল ট্রেনটি কোন প্রকার হর্ন বাজানো ছাড়াই রেল ঘুনটিটি অতিক্রম করছিল এ সময় ট্রেনে কাটা পড়ে ইমা ও লিমা এ সময় শিশুদের বাঁচাতে গেট কিপার (নৈশ্য প্রহরী) শামিম হোসেন ট্রেনটির কাছে ছুটে গেলে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয়।

নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করে রেলগেট তৈরীর পরামর্শ দেন কর্তৃপক্ষকে। সৈয়দপুর জি.আর.পি থানার ওসি আব্দুল রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মরদেহ লাইন থেকে সড়িয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ রেল গেট দীর্ঘদিন ধরে না থাকায় ও ট্রেনটি কোন প্রকার হর্ন বাজানো ছাড়াই অতিক্রম করার কারণে আগাম সর্তক হওয়ার কোন সুযোগ দেয়নি এলাকাবাসীকে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ