নীলফামারী বীজ উৎপাদন খামারের সন্ত্রাসী হামলায় দুই শ্রমিক আহত

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

নীলফামারী বীজ উৎপাদন খামারে সন্ত্রাসী হামলায় দুইজন শ্রমিক আহত হয়েছে।

শনিবার সন্ধ্যা সাতটার সময় দশ বারোজনের একটি সংঘবদ্ধ চক্র নৈশ প্রহরী শাহিনুর আলম শাহীন কে দায়িত্ব পালনের সময় দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর জখম করতে থাকে তাকে বাঁচাতে রাখাল বিপুল এগিয়ে আসলেে তাকেও মারপিট করে সসন্ত্রাসীরা। এসময় শাহিনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে জরুরি চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় এ ঘটনায় শ্রমিকদের মাাঝে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার দিবাগত রাত দুটার দিকে এক মাদকসেবী চাতালের ভিতরে বসে থাকতে দেখে নৈশ প্রহরী শাহীন তাকে বের করে দেয় খামার থেকে। পরের দিন ১৯ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে বাড়াই পাড়ার মান্নান এর ছেলে বাবু,মৃত হাবলুর ছেলে লিটন, রহিম উদ্দিন এর ছেলে কাওছার ও পাইলট সহ ১০ থেকে ১২ জনের সঙ্গবদ্ধ দল দেশীয় অস্ত্র দিয়ে শাহিনের উপর হামলা চালায়।

এ বিষয়ে নীলফামারী বীজ উৎপাদন খামারের সিনিয়র সহকারি পরিচালক মোঃ আতাউর রহমান জানান প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এর আগে এই খামারে একাধিকবার বহিরাগতদের অনুপ্রবেশ ও হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন শ্রমিকরা। বীজ উৎপাদন খামার এ ৬ জন শ্রমিক রাত্রিকালীন দায়িত্ব পালনের কথা থাকলেও সেখানে তিনজন কর্মরত রয়েছেন বলে জানা গেছে। এর আগে দায়িত্ব পালন কালিন সময় ৫০ কেজি ধানবীজ চুরি হয় স্টোর ভেঙে, সহকারি পরিচালক মামলা না করে তিন নৈশপ্রহরীকে তিন হাজার টাকা জরিমানা করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ