নোয়াখালীতে অস্ত্রসহ ৭ ডাকাত আটক

অনলাইন ডেস্ক।।

নোয়াখালীর পৃথকস্থানে অভিযান চালিয়ে এক নারী সহ ৭ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে পাইপগান, ১০ রাউন্ড গুলি, দুটি চাপাতি সহ ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ অস্ত্র জব্দ করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলায় পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, চরমটুয়া ইউনিয়নের দক্ষিণ মহতাপুর গ্রামের আবদুল্যার ছেলে মনির হোসেন (৪৫), মনির হোসেনের স্ত্রী জুলখো আক্তার (৩৫), নোয়ান্নই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইস্রাফিলের ছেলে ইব্রাহিম খলিল (২১), আজিজের ছেলে আবুল কালাম (২২), মমিন উল্যার ছেলে রহমত উল্যা (৪৫), নরোত্তমপুর ইউনিয়নের আবদুল গোফরানের ছেলে জাবেদ (৩৮) এবং বিনোদপুর ইউনিয়নের জামালপুর গ্রামের নূর নবীর ছেলে কামাল উদ্দিন (৪৫)।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে ডাকাতির ঘটনায় গত সোমবার সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা পরবর্তী ডাকাতির সময় লুন্ঠিত মালামাল ও ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে সদরের চরমটুয়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ইব্রাহিম খলিল, আবুল কালাম, রহমত উল্যা, জাবেদ ও কামালকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা আরও কয়েকজন ডাকাত সদস্যের তথ্য দিলে সেই তথ্যের ভিত্তিতে বোবারকান্দি দক্ষিণ মহতাপুর গ্রাম থেকে মনির ও জুলেখাকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একটি সিএনজি, একটি পাইপগান, ১০টি কার্তুজ, দু’টি চাপাতি, একটি কিরিচ, একটি লোহার কাটার, তিনটি লোহার কোরাবারী, একটি লোহার ছেনি, একটি স্ক্রু ড্রাইভার, তিনটি টর্চ লাইট ও চারটি মুখোশ জব্দ করা হয়। জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ