নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে এমপি উপহার দিন, বাগমারায় পথসভায় কালাম

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহী-৪ (বাগমারা) আসনের আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়ে বাগমারায় তৃনমূল আ.লীগের ন্যায্য অধিকার ফিরিয়ে দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এমপি উপহার দিন। আমি কথা দিচ্ছি আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করলে বাগমারায় আর কোনো প্রকার ঘুস-দূর্নীতি থাকবে না।

বৃহস্পতিবার বাগমারার মচমইল এলাকার রাখাল দাশ চিকিৎসা কেন্দ্র ও বিদ্যানিকেতনে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে পথ সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পি.এম সফিকুল ইসলাম, জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, বাগমারা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল, আ.লীগ নেতা অধ্যক্ষ প্রতীক দাশ রানা, জেলা শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান, ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার ও মকবুল হোসেন মৃধা প্রমূখ।

এর আগে অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে শুভডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে নৌকার প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ, কুশল বিনিময় ও পথসভা করে নির্বাচনী প্রচারনা চালিয়েছেন।

এদিকে আবুল কালাম আজাদের নৌকা প্রতীককে বিজয়ী করতে বৃহস্পতিবার বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আ.লীগ, মহিলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ