নৌকা পেয়ে যা বললেন কণ্ঠশিল্পী মমতাজ

অনলাইন ডেস্ক।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মত মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর ও সদরের তিনটি ইউপি) আসন থেকে আওয়ামী লীগ প্রার্থী হয়ে নির্বাচন করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ দেওয়া শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। যার অংশ হিসেবে নৌকা প্রতীক পেয়েছেন এই কণ্ঠশিল্পী।

নৌকা প্রতীক পেয়ে মমতাজ বলেন, আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ ও দলের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাকে তৃতীয়বারের মত নৌকা প্রতীক দেয়ার জন্য। আমি মনে করি নৌকা সকলের পরিচিত মার্কা, উন্নয়নের মার্কা নৌকা। এই নৌকা মার্কায় সকলে ভোট দিয়ে আগামী ৭ জানুয়ারী উৎসব মুখর পরিবেশে সুন্দর, সুষ্ঠ নির্বাচন হবে ও আমরা জয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখবো।

প্রসঙ্গত, ২০০৮ সালের জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসসে প্রথমবার সংসদ সংদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে সংসদ সদস্য হন। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মমতাজ বেগম আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন। টানা তৃতীয়বারের মতো মমতাজ বেগম নৌকা প্রতীকে ভোটের লড়াই করবেন।

সূত্র : আরটিভি অনলাইন

এফআর/অননিউজ

আরো দেখুনঃ