নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে ভ্যানচালককে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভ্যানচালক মিজানুর শরিফকে (৬০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (১৭ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর শামুকখোলা গ্রামের ওয়াদুদ শরিফের ছেলে। এ সময় ওই গ্রামের মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলীকে (৬২) কুপিয়ে জখম করা হয়। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতরা আব্দুল আলীম কাজী পক্ষের সমর্থক।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, লোহাগড়ার শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাজী আব্দুল আলিম ও হোসেন কাজীর সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত সোমবার আলিম কাজী গ্রæপের একটি গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে মঙ্গলবার দুপুরে দুইপক্ষের লোকজনের মধ্যে লাঠিসোটা, ঢাল সড়কি ও দেশীয় অস্ত্রশস্ত্রাদি নিয়ে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় হোসেন কাজীর লোকজন ভ্যানচালক মিজানুর শরিফের বুকে ধারালো সড়কি দিয়ে কোপ মারলে তার মৃত্যু হয়।
এ ঘটনায় নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

আরো দেখুনঃ