নড়াইলে প্রতিপক্ষের হামলায় নিহত এক ভাই, আহত ৫ ভাই

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের কালিযা উপজেলার পুরুলিয়া গ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে। হতাহতরা সবাই আপন চাচাতো ভাই। বৃহস্প্রতিবার (৩০ জুন) সকাল ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, পুরুলিয়া গ্রামে ফিরোজ সরদার গ্রæপের সাথে জাকির শেখ গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলে। প্রায় দুই বছর আগে হাস চুরির শালিসের টাকা এবং সম্প্রতি মসজিদের কমিটি গঠন ও হিসাব নিকাশ নিয়ে বিরোধের জের ধরে ফিরোজ সরদার গ্রæপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কামরুল শেখ ও তার ভাইদের ওপর অতর্কিতভাবে হামলা করে।
এসময় এলোপাথাড়িভাবে হামলায় রশিদ শেখের ছেলে জাকির শেখ (৪৫), কামরুল শেখ (৪০) ইমরুল শেখ (৩৫), উকিল শেখের ছেলে মানছুর শেখ (৪০) মঞ্জুর শেখ (৩৪) ও দেলবর শেখের ছেলে সবুর শেখ (৬০) গুরুতর জখম হন।

পরিবারের সদস্যরা আহতদেরকে দ্রæত নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্নস্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহত কামরুল শেখ স্থানীয় চাচুড়ী বাজারের একজন জুতা-স্যান্ডেল ব্যবসায়ী ছিলেন।

জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ শামীমুর রহমান বলেন, ‘ সকাল পৌনে ৮টার দিকে আহত অবস্থায় ৬জন রোগী জরুরী বিভাগে আসে। এদের মধ্যে একজন মৃত অবস্থায় এবং বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাপসাতালে স্থানান্তর করা হয়েছে।

কালিয়া থানার ওসি শেখ তাসনিম আলম বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।’

আরো দেখুনঃ