নড়াইলে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে এক বাক প্রতিবন্ধী(১৪) কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনায় অভিযুক্ত রাশেদুল ইসলামকে( ১৭) আটক করেছে পুলিশ। আটক রাশেদুল যশোর মনিরামপুরের হাফিজুর রহমানের ছেলে। সে তার নানা বাড়ি মালাধারা গ্রামে বেড়াতে এসেছে। বেড়াতে এসেছিলো।

পুলিশ ও ওই কিশোরীর পরিবার সূত্রে জানাগেছে, রবিবার (১৭ এপ্রিল) বিকেলে সদর উপজেলার বিছালী ইউনিয়নের আটরা গ্রামের জনৈক ব্যক্তির প্রতিবন্ধী কন্যা স্থানীয় মন্দিরের পাশের বাগানে জ্বালানি কুড়াতে যায়। মেয়েটিকে একা পেয়ে রাশেদুল নামে ওই কিশোর তাকে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর মেয়েটি সেখান থেকে কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে আসে। এসময় মেয়েটি বিষয়টি তার মাকে বোঝানোর চেষ্টা করে। জামা ও গোপন অঙ্গে রক্ত দেখতে ধর্ষণের বিষয়টি বুঝতে পারেন তার মা। মেয়েটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত কবির বলেন, ‘আমি ঘটনা শুনেছি এবং ঘটনা স্থান পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত রাশেদুল নামে একজনকে আটক করা হয়েছে।’

আরো দেখুনঃ