নড়াইলে বোনকে হত্যার দায়ে ভাইয়ের ফাঁসির আদেশ

আবদুস সাত্তার, নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে আপন বোনকে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যার দায়ে ভাইকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সোমবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ দন্ডাদেশ দেন। এছাড়া ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সাজাপ্রাপ্ত আসামী হলেন নড়াইলের নড়াগাতি থানার কালিনগর গ্রামের মোকছেদ মোল্যার ছেলে রিপন মোল্যা। রায়ের সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরনে জানাগেছে, নড়াইলের নড়াগাতি থানার কালিনগর গ্রামের মোকছেদ ওরফে মকুর মেয়ে ফাতেমা ২০১৯ সালের ২৫ নভেম্বর বেলা ৩টার দিকে বাড়ির পাশের নদীর ঘাটে কাপড় পরিষ্কার করছিলেন। এসময় পারিবারিক কলহের কারনে তার ভাই আসামী রিপন মোল্যা পিছন থেকে ধাক্কা মেরে পানিতে ফেলে চুবিয়ে বাঁশের লাঠি ও টেংগারী দিয়ে যখম করে হত্যা করে। হত্যার পর লাশ পানির নিচে কাদায় পুতে রাখে। ঘটনাটি আসামী রিপন মোল্যার ছেলে রাশেদ মোল্যা দেখতে পায়। রাশেদ মোল্যার বর্ণনা অনুযায়ী নদীর ঘাট থেকে লাশ উদ্ধার করে। এক পর্যায়ে পুলিশ আসামী রিপন মোল্যাকে আটক করে জিজ্ঞাসাবাদে হত্যার করা শিকার করে।

এ ঘটনায় ফাতেমার পিতা মোকছেদ ওরফে মকু মোল্যা বাদী হয়ে নড়াগাতি থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আসামী রিপনের ছেলে রাশেদসহ অন্যান্য সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সত্যতা প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক এ দন্ডাদেশ প্রদান করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ