নড়াইলে মাদক মামলায় বাসের ড্রাইভার ও হেলপারের যাবজ্জীবন কারাদন্ড

আবদুস সাত্তার, নড়াইল।।

নড়াইলে মাদক মামলায় ঈগল পরিবহনের ড্রাইভার ও হেলপারের যাবজ্জীবন কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে ১০ টায় নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলো নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নে বাগডাঙ্গা গ্রামের গোবিন্দ পোদ্দারের ছেলে ঈগল পরিবহনের চালক মিলন পোদ্দার (৫০) ও একই উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের পাইকমারী গ্রামের মৃত কাজী বাবর আলীর ছেলে হেলপার কাজী বদিয়ার রহমান (৪৮)।

মামলা বিবরণে জানা যায় ২০১৩ সালের ১৯ শে মার্চ রাত ৯টার দিকে নড়াইল ও গোপালগঞ্জ জেলার সীমান্তবর্তী কালনাঘাটে যানবাহন তল্লাসী করছিলেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। নড়াইল থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের চেয়ারকোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫১৪) তল্লাশীকালে চালক মিলন পোদ্দারে সীটের নিচ থেকে ১০ বোতল ফেনসিডিল এবং চ্যাসিসের সাথে বাধা অবস্থায় ২টি কালো রঙের সাইড ব্যাগ থেকে আরো ১১৯ ফেনসিডিল উদ্ধার করে। পুলিশ এসময় ড্রাইভার মিলনকে আটক করতে পারলেও হেলপার কাজী বদিয়ার রহমান পালিয়ে যায়।

এ ঘটনায় এসআই নয়ন পাটোয়ারী বাদী হয়ে বাসের ডাইভার ও হেলপারের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। এ মামলায় সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আসামীদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক এ রায় ঘোষনা করেন। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ