পঞ্চগড়ের আটোয়ারীতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ব্যাটারী চালিত ইজিবাইকের (ভ্যান) ধাক্কায় শুদ্ধ লালন (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের বটতলী-লীলার মেলা সড়কের চুচুলী বটতলী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত লালন ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বটতলী-লীলারমেলা এলাকার পরীক্ষিত চন্দ্র বর্মন সুজনের ছেলে। এদিকে একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা ও বাকরুদ্ধ বাবা-মা।

জানা গেছে, শিশু লালন বাড়ির পাশের বটতলী-লীলার মেলা সড়ক পার হচ্ছিল। এসময় সড়ক দিয়ে লীলারমেলা বাজারমুখী পাটবহনকরা একটি ব্যাটারী চালিত ভ্যান তাকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে শিশুটি। দ্রুত স্থানীয়দের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পাটবহন করা ব্যাটারী চালিত ভ্যানটি স্থানীয় ইউপি চেয়ারম্যানের হেফাজতে রাখা হয়েছে বলে জানা গেছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া বলেন, এ ঘটনায় থানায় নিহতের পরিবার অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ