পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় রাতের আধাঁরে চোরাই পথে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশের চেষ্টা করার সময় বিএসএফের গুলিতে সুজল আলী (২৭) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে।

সোমবার (৩ জুলাই) গভির রাতে উপজেলার দেবনগড় ইউনিয়নের ৫৬ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন সুকানী বিওপির বাংলাদেশ- ভারত সীমান্ত এলাকায় গুলির এ ঘটনাটি ঘটে। গুলিবৃদ্ধ হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৪ জুলাই) রাতে রংপুরের একটি প্রাইভেট ক্লিনিকে মৃত্যুবরণ করে সুজন।

গভির রাতে মরদেহটি বাড়িতে নেয়া হলে পুলিশ খবর পেয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে থানায় নেয়। এদিকে সকল আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত সোমবার রাতে স্থানীয় ৬/৭ জন চোরাকারবাড়ীসহ সুজন চোরাই পথে ভারতে গরু আনার জন্য ৫৬ বিজিবির অধিনস্ত সুকানী বিওপির বাংলাদেশ- ভারত সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা চালায়। এসময় ভারতীয় মদনবাড়ী বিওপির বিএসএফ সদস্য তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়লে গুরুত্বর আহত হয় সুজন। পরে তাদের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে রংপুরের প্রাইভেট ক্লিনিকে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ