পঞ্চগড়ের পৌর এলাকা থেকে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের পৌর এলাকায় শয়ন ঘরের বৈদ্যুতিক ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রিয়াজুল ইসলাম শুভ (২৭) নামে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় পঞ্চগড় শহরের উত্তর জালাসী পাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জানা যায়, নিহত শুভ উত্তর জালাসী পাড়া এলাকার হাফিজুর রহমানের ছেলে।

সে ২০২১ সালে রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে ইন্টার্নসিপ শেষ করে রংপুরে একটি বেসরকারি মেডিকেলে চাকুরি নেয় বলে পারিবারিক ভাবে জানা যায়। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) দুলাল উদ্দীন জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

পরিবার ও পুলিশ জানায়, শুভ গত ১৫ এপ্রিল ঈদ করতে গ্রামের বাড়ি পঞ্চগড়ে আসে। রোববার দুপুরে পরিবারের লোকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথাবার্তা বলেন। পরে দুপুরের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় সে। এদিকে সন্ধায় শুভকে ডাকার পরেও দরজা না খোলায় পুলিশের সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ