পঞ্চগড়ে জ্বিনের বাদশা পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার এক

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের বোদা উপজেলায় জ্বিনের বাদশা পরিচয় দিয়ে মানুষের সাথে মুঠোফোনে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মিলন ইসলাম (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (৫ জুন) আইনি প্রক্রিয়া শেষে বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয় তাকে। এর আগে গত মঙ্গলবার (৪ জুন) দিনগত গভির রাতে জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গ্রেপ্তার হওয়া মিলন ইসলাম একই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে মিলন ইসলাম জ্বিনের বাদশা সেজে মানুষের সাথে হনুমানি পয়সা, স্বর্ণের পুতুল (নকল), কষ্টি পাথরের মূর্তি (নকল), তক্ষক সহ বিদেশী ডলার দেয়ার প্রলোভন দেখিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছিল। এছাড়া চক্রটি জ্বিনের ক্ষমতার মাধ্যেমে চলতি বিভিন্ন পর্যায়ের উপজেলা নির্বাচনে প্রার্থীদের বিজয়ী করতে পারবেন বলে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, মিলন নিজেকে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তারের পর বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তবে এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

একে/অননিউজ24

আরো দেখুনঃ