পঞ্চগড়ে টাকা আত্মসাৎ মামলায় আজিজ কো-অপারেটিভের চেয়ারম্যান কারাগারে

পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড়ে প্রায় ৩ কোটি টাকা আত্মসাতের মামলায় আজিজ কো-অপারেটিভ কর্মাস এন্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান তাজুল ইসলামকে আটক করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল বিচারক অর্গাম কার্জি এ রায় দেন। এর আগে ২০২১ সালে একই ব্যাংকের ব্যবস্থাপক বিধান কুমার ভৌমিক পঞ্চগড়ের বোদা বিজ্ঞ আমলী আদালত-৩ এ মামলা দায়ের করলে পুলিশের দায়ের করা পিটিশনে ঢাকার একটি কারাগার থেকে সকালে তাকে পঞ্চগড়ে আনা হয়।

আটক তাজুল ইসলাম ঢাকা ধানমন্ডি ফিয়ারী স্প্রীং এলাকার মৌলভী মোঃ বদু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত বছরের ২০ সেপ্টেম্বর তাজুল ইসলামের নামে ঢাকার রমনা থানায় গ্রাহকের টাকা আত্মসাৎসহ প্রতারণার মামলা মামলা দায়ের হয়। চলতি বছরের ২৬ জুলাই আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিকে আজিজ কো-অপারেটিভ কর্মাস এন্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেডের ও সাবেক এ.সিসি.এফ ব্যাংক লিমিটেড পঞ্চগড় বোদা শাখার ব্যবস্থাপক বিধান কুমার ভোমিক ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি প্রতারণার অভিযোগ তুলে পঞ্চগড়ে মামলা দায়ের করেলে পুলিশের দায়ের করা পিটিশনে মঙ্গলবার তাকে ঢাকার কারাগার থেকে পঞ্চগড়ে আনলে বিচারক আবারো কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ