পঞ্চগড়ে পৃথক এলাকায় মাদকসহ গ্রেফতার ২

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ে পৃথক স্থান এলাকা থেকে ৫০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিচ নেশাজাতীয় ইনজেকশনসহ (ট্যাপেন্ডাডল) ইমন আলী (২৩) ও শাহিনুর (২৪) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে তাদের গ্রেফতারের পর রোববার (৩১ ডিসেম্বর) আইনি প্রক্রিয়া শেসে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার আটোয়ারী উপজেলার বোধগাঁও এলাকার আবুল হোসেনের ছেলে ইমন আলী (২৩) ও পাশ্ববর্তী জেলা ঠাকুরগাঁও এর ভুল্লী থানার কালেশ্বরপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে শাহিনুর (২৪)।

পুলিশ জানায়, গত শনিবার (৩০ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বাংলাদেশ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। অভিযানে তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া গ্রামের নিতু পাড়া মোড়ে সন্দেহমূলক ভাবে ইমনকে আটক করা হয়। এসময় তার হেফাযতে থাকা সাদা রঙ্গের প্লাস্টিকের একটি বস্তায় তল্লাসি করা হলে ৫০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করে পুলিশি হেফাযতে নেয়া হয়।

অপরদিকে, জেলার বোদা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ময়দানদিঘী ইউনিয়নের ময়দানদিঘী বাজার থেকে শাহিনুরকে ৫০ পিচ নেশাজাতীয় ইনজেকশনসহ (ট্যাপেন্ডাডল) আটক করে থানা হেফাযতে নেয়া হয়।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের শেষে রোববার আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

পঞ্চগড় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ