পঞ্চগড়ে ২৫ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ আটক এক

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় ।।

পঞ্চগড়ে নেশাজাতীয় ২৫ পিস প্যাথেডিন ইনজেকশন সহ আজিজুল ইসলাম শুভ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার করতোয়া হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আসামি শুভ পঞ্চগড় সদর উপজেলার মসজিদ পাড়া এলাকার হাফিজুল ইসলামের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাতে গোপন সংবাদ আসে মাদক কেনাবেচা চলছে। সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শওকত আকবরের নেতৃত্বে বিশেষ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে পঞ্চগড় পৌরসভার করতোয়া হোটেলের সামনে পাকা রাস্তার উপর থেকে আসামী শুভকে আটক করে অপারেশনের সময় রোগীদের অচেতন করা নেশাজাতীয় ইনজেকশন ২৫ পিস প্যাথেডিন জব্দ করা হয়। তবে অভিযানের সময় তার ওপর সহযোগীরা পালিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বেনজীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদে জানা যায় শুভ ওই ২৫ পিস প্যাথেডিন অপর মাদক ব্যবসায়ীর কাছ থেকে ক্রয় করে নিয়ে যাচ্ছিল। আটকের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

আরো দেখুনঃ