পঞ্চগড়ের বোদা উপজেলায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় পঞ্চগড়ের বোদা উপজেলায় শ্বশুরবাড়ি থেকে মনি (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বেংহারী ইউনিয়নের কাটাবাড়ী নতুনবস্তী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। গৃহবধূ মনি একই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দুইবছর আগে একই উপজেলার পাইকপাড়া গ্রামের তোয়াবুর রহমানের মেয়ে মনির সাথে বিয়ে হয় কাটাবাড়ী নতুনবস্তী গ্রামের ফরিদের ছেলে শরিফুল ইসলামের সাথে। বিয়ের বেশ কিছু সময় পর থেকে পারিবারিক কলহ লেগে ছিল তাদের মাঝে। শনিবার সকালে প্রতিবেশীরা প্রয়োজনে শরিফুলের বাড়িতে গেলে বাড়ির বারান্দায় মনিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দুপুরে পঞ্চগড় আধুনিক সদর হাসপতালের মর্গে প্রেরণ করেন। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী শরিফুল ও তার বাবা ফরিদ হোসেন পলাতক রয়েছে।

তবে নিহত গৃহবধূ মনির বাবা তোয়াবুর রহমানের দাবী তার মেয়েকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। এবং এ ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনি ব্যবস্থার জোর দাবী জানান তিনি।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর মূল কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুনঃ