পঞ্চগড়ে শ্যামলী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়।।

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শ্যমলী পরিবহনের একটি বাসের ধাক্কায় সমাথ রায় (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৩০ অক্টোবর) দুপুরে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় সমাথের মৃত্যু হয়। এর আগে সকালে দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বটতলি এলাকার হোসেনের ঘাট মোড় নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, দূর্ঘটনায় নিহত সমাথ রায় টেপ্রীগঞ্জ ইউনিয়নের খারিজাবাজি পঞ্চায়েত পাড়া (মিলনগঞ্জ বাজার) গ্রামের সুভাস রায়ের ছেলে। একই ঘটনায় আহত হয়েছে তার সাথে থাকা চক্র রায় (৪০) নামে আরেক আরোহী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সমাথ ও চক্র রায় সকালে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে ভাউলাগঞ্জের উদ্দেশ্যে। এসময় পাশের ছোট রাস্তা থেকে দেবীগঞ্জ টু ভাউলাগঞ্জ সড়কে উঠলে দেবীগঞ্জ থেকে ভাউলাগঞ্জ গামী একটি শ্যামলী পরিবহনের বাস তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে গুরুত্বর আহত হয় তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সমাথ রায়ের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দেবীগঞ্জ থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘটনার পরপরেই ঘাতক বাসটিকে আটক করে। তবে শ্যামলী পরিবহনের চালক পালিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুনঃ