পরীক্ষার্থীদের জন্য আবাসিক হোটেলে বিশেষ ছাড়

অনলাইন ডেস্ক।।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে শহরের প্রতিটি আবাসিক হোটেলে ২০ ভাগ ছাড় দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

জেলার আবাসিক হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক মঈন উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে উল্লেখ করা হয়, আগামী ২০, ২৭ মে ও ৩ জুন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা রয়েছে। এ সময় সারা দেশ থেকে প্রচুর পরীক্ষার্থী ও অভিভাবক রাঙামাটি আসবেন। তাদের সুবিধার কথা বিবেচনা করে ওই আসনের এমপি দীপংকর তালুকদারের অনুরোধে ছাড় দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাঙামাটি সংহাই ইন্টারন্যাশনাল হোটেলের মালিক মো. সুমন বলেন, সারা বছর পর্যটকদের সেবা দিয়ে থাকি। পরীক্ষার এই তিন দিন রাঙামাটির পক্ষ থেকে পরীক্ষার্থী ও অভিভাবকদের সেবা দিতে আমরা প্রস্তুত। আরেক আবাসিক হোটেল স্কয়ার পার্কের মালিক মো. নেওয়াজ উদ্দিন বলেন, পরীক্ষা কেন্দ্র করে রাঙামাটিতে যারাই আসবেন তাদের জন্য ২০ ভাগ ছাড় দিয়েছি। যাতে কারও কষ্ট না হয়। সবার কথা বিবেচনা করেই আমাদের এই সিদ্ধান্ত।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর বলেন, মালিকদের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু হোটেল নয়, পরিবহন ক্ষেত্রেও সব সুবিধা দেওয়ার জন্য পরিবহন মালিকদের অনুরোধ করেছি। আমাদের সহযোগী সংগঠনগুলো পরীক্ষার দিন প্রতিটি কেন্দ্রে অবস্থান করবে যাতে কোন পরীক্ষার্থীর সমস্যা না হয়।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ