পলাশ ইফতার করালেন ৪৫০ এতিম শিশুকে

অনলাইন ডেস্ক।।

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকপ্রিয় হয়ে উঠেছেন তিনি। অভিনয়ের পাশিপাশি ‘ডাকবাক্স ফাউন্ডেশন’ নামের একটি সংগঠনও পরিচালনা করেন এই অভিনেতা। আর এই সংগঠনের পক্ষ থেকে চলতি রমজানে ৪৫০ জন এতিম বাচ্চাকে ইফতার করিয়েছেন পলাশ। এতিম বাচ্চাদের ইফতারের সকল কেনাকাটা, রান্নাবান্না এবং অর্থায়ণ নিজেই করেছেন এই অভিনেতা। সম্প্রতি খুলনায় একটি শোরুম উদ্বোধন করেছেন তিনি। এবার এতিম শিশুদের ইফতার করানোর একটা পরিকল্পনা ছিল তার। তাই সেখান থেকে পাওয়া পুরো অর্থ দিয়েই এই ইফতারের আয়োজন করেছেন পলাশ।

তিনি বলেন, বাজারে গিয়ে মাংস কিনে এনে নিজেই রান্না করেছি। ডাকবাক্সের বাকি সদস্যদের সহযোগিতায় রান্না করে ঢাকার বিভিন্ন স্থানের ৪৫০ জন শিশুকে ইফতার করিয়েছি। আর এই কাজটি শেষ করতে পেরে, আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি। পলাশ আরও বলেন, আমার মানবিক এই সংগঠনের মাধ্যমে সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি আমি। এর আগে, বিভিন্ন সময়ে অর্থ দিয়ে সহায়তা করেছেন কাজল আরেফিন অমি ভাই ও চিত্রনায়িকা পূর্ণিমা আপু।

অভিনেতা বলেন, ডাকবাক্স ফাউন্ডেশন কখনও কারও কাছে অর্থ সহায়তার জন্য আবেদন করে না। তবে সংগঠনের কোনো কার্যক্রম শুরু করার পর কেউ যদি পাশে দাঁড়াতে চায়, তাহলে তাকে সম্মানের সঙ্গেই গ্রহণ করা হয়। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি নির্মাণের সঙ্গেও যুক্ত রয়েছেন জিয়াউল হক পলাশ। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নাটক ‘বিদেশ’ ও ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ