পাংশায় স্কুল শিক্ষক হত‍্যার আরও ৩ আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক।।

রাজবাড়ীর পাংশায় আলোচিত স্কুল শিক্ষক হত‍্যায় অংশ নেয়া ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সাথে উদ্ধার করা হয়েছে দুটি ওয়ান সুটার গান ও দুটি ককটেল বোমা। এখন পর্যন্ত এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে পাংশা মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ‍্য জানায় সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা। গ্রেপ্তারকৃতরা হলো, সজিব শিকদার (২০), রাসেল মণ্ডল (২০), রমজান শেখ (৪০)। তিনজনের বাড়ী উপজেলার কলিমহর ও সরিষা ইউনিয়নে।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল রাত ৯টার দিকে স্কুল শিক্ষক মিজানুর রহমান কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে ৮ থেকে ১০ সন্ত্রাসী তার কাছে থাকা হালখাতার টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। তখন তার কাছে টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা মিজানুর রহমানকে গুলি করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত আসামীদের নামে মামলা করে। তারই ধারাবাহিকতায় শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই হত্যাকাণ্ডে অংশ নেওয়া আরো তিন জনকে গ্রেপ্তার করে। সেই সাথে জব্দ করা হয় দুইটি ওয়ানশুটার গান ও দুইটি ককটেল বোমা।

হালখাতার টাকা ছিনতাইয়ের জন‍্যই এই হত‍্যাকাণ্ড বলছে পুলিশ। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পাংশা থানার ওসি মাসুদুর রহমাস ও এসআই মিজানুর রহমান।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ