পাকিস্তানকে জিতিয়ে ১০ লাখ রুপি পাচ্ছেন ফখর জামান

অনলাইন ডেস্ক।।
গতকাল ৪০১ রানের বোঝা মাথায় নিয়ে ধীরলয়ে ব্যাটিং করার মানে হয় না। পাকিস্তানের ওপেনার ফখর জামান সেটা ভালো করেই বুঝেছিলেন। তাই তো বেঙ্গালুরুতে গতকাল শুরুর দিকে সতর্ক হাতে খেললেও ধীরে ধীরে ঝড় তোলেন তিনি। কিউইদের রান পাহাড়ের জবাব দিতে টর্নেডো গতিতে সেঞ্চুরি তুলে নেন ফখর। মূলত তার সেঞ্চুরিতেই বৃষ্টি আইনে ২১ রানে জিতে যায় পাকিস্তান।

শুধু তাই নয়, এই ম্যাচ জিতে টুর্নামেন্টে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ভালোভাবে টিকে রয়েছে পাকিস্তান। অপরাজিত ১২৬ রানের টর্নেডো ইনিংস খলেছেন ফখর জামান। ৮১ বলে এই ইনিংসটি খেলতে তিনি আটটি বাউন্ডারির পাশাপাশি ১১টি ওভার বাউন্ডারি মেরেছেন। ম্যাচজয়ী ইনিংস খেলায় ফখরকে পুরস্কৃত করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান জাকা আশরাফ ফখর জামানকে দশ লাখ রুপি অর্থ পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছেন। এছাড়া তিনি পুরো দলকে শুভেচ্ছা জানান এবং ভবিষ্যতে একই ধরনের পারফরম্যান্সে সাফল্যের সঙ্গী হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

গতকাল ম্যাচের পর জাকা আশরাফ ফখর জামানের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন। এ সময় জাকা আশরাফ বলেন, ‘আমি আশা করছি তুমি পরবর্তী ম্যাচগুলোতেও ভালো ব্যাটিং করবে। বিশ্ব ক্রিকেটাঙ্গনে পাকিস্তানের সম্মানকে আরও উজ্জ্বল করবে।’

এফআর/অননিউজ

আরো দেখুনঃ