পাকিস্তানে অস্ত্র সরবরাহ করে বঙ্গবন্ধুকে হত্যায় সরাসরি যুক্তছিল আমেরিকা

পঞ্চগড় প্রতিনিধি।।
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আমেরিকা বাংলাদেশের ৩০ লক্ষ মুক্তিযোদ্ধাকে হত্যার জন্য পাকিস্তানে অস্ত্র সরবরাহ করেছিলেন। আমেরিকা বঙ্গবন্ধুকে হত্যার সাথে সরাসরি যুক্ত ছিল।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে পঞ্চগড় জেলা কৃষক লীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে শহরের শেরে বাংলা পার্কের মুক্তমঞ্চে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্ত্রী এ কথা বলেন।

রেলমন্ত্রী আরো বলেন, এসময় তিনি বলেন, বিএনপি- জামায়াত জনগণের ক্ষমতায় বিশ্বাস করে না, ষড়যন্ত্রে বিশ্বাস করে। বঙ্গবন্ধুকে হত্যার পরেও ষড়যন্ত্রকারীরা আবার নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। বর্তমানে দেশ যাতে ভালোভাবে চলতে না পারে তাই আমাদের মুক্তিযুদ্ধের বিরুদ্ধে বিনএপি- জামায়াত যেমন ষড়যন্ত্র করেছে এখনো করছে। যেটি বঙ্গবন্ধু দেখে যেতে পারেনি, আজকে সেই সোনার বাংলা গঠন করার জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন।

এসময় কৃষক লীগের পঞ্চগড় জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট আজিজার রহমান আজুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মির্জা সারোয়ার হোসেন, সহ-সভাপতি আবু তোয়বুর রহমান, পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ করিমসহ কৃষক লীগ ও জেলা আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ