পাটের ক্যানভাসে বঙ্গবন্ধু শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা

ময়মনসিংহ প্রতিনিধি।।

মহান বিজয় দিবস উপলক্ষে ময়মনসিংহে বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে এক চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে নারী উদ্যোক্তা সংঘ আমরা পারি এর উদ্যোগে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় প্রধান অতিথি বক্তব্যে মেয়র টিটু বলেন, শিক্ষার্থীদের সঠিক ইতিহাস জানতে হবে। ইতোপূর্বে ইতিহাসকে বিকৃত করার প্রচেষ্টা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসের চর্চা হচ্ছে আর তাই দেশ উন্নয়নের পথে অগ্রসর হচ্ছে।

তিনি আরও বলেন, জাতির পিতা আমাদের হৃদয়ে রয়েছে। লাল সবুজের পতাকা আমাদের হৃদয়ে রয়েছে। জাতির পিতার চেতনা এবং লাল সবুজের পতাকাকে ধারণ করে দেশের জন্য কাজ করতে হবে।

‘আমরা পারি’ নারী উদ্যোক্তা সংঘের প্রতিষ্ঠাতা পরিচালক হাফিজা আক্তার রানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যাময়ী স্কুলের প্রধান শিক্ষক নাসিমা আক্তার, মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীবসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ আয়োজনে ‘শিক্ষার্থীববৃন্দ পাটের ক্যানভাসে বাংলাদেশ, পাটের ক্যানভাসে বঙ্গবন্ধু’ বিষয়ে ছবি আঁকেন। পরে প্রতিযোগীতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ