পাবনা সুজানগর উপকারভোগীদের লাইফ ভেরিফিকেশন ও সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি।।
পাবনা সুজানগর উপজেলা হাটখালী ইউনিয়নের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন উপকারভোগীদের নিয়ে লাইফ ভেরিফিকেশন ও সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ইউনিয়নের উপকারভোগি বয়স্ক নারী-পুরুষ, বিধবা, প্রতিবন্ধী সহ ভাতাপ্রাপ্ত হাজারো সুবিধাভোগীরা অংশগ্রহণ করেন।

(আজ) সোমবার সকালে সুজানগর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে, হাটখালী ইউনিয়ন পরিষদ চত্বরে উপকারভোগীদের নিয়ে লাইফ ভেরিফিকেশন ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। বিশষে অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন সহ প্রমুখ ।

সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে উদ্যোগ গ্রহণ করেছেন,বাংলাদেশ স্বাধীনতার পর কোনো সরকার গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে পারেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার গঠনের পর থেকেই গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। লক্ষ লক্ষ অসহায় ও দুস্থ নারী পুরুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা প্রদান করছেন। এই ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার প্রধান করার কোন বিকল্প নেই।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ