পার্বত্য চট্টগ্রামে কেন্দ্রীয় সমন্বয়ক হিসেবে নব নিযুক্ত হওয়ায় অংচিংনু মারমাকে সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি।।

মানবাধিকার সংগঠন কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর কেন্দ্রীয় সমন্বয়ক হিসেবে অংচিংনু মারমাকে নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। তিনি পার্বত্য চট্টগ্রাম তথা-খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবান জেলার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ উপলক্ষে মঙ্গলবার বিকালে খাগড়াছড়ি জেলার ও সকল উপজেলা এবং পৌর কমিটির আয়োজনে নারান খায়াস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পৃথক পৃথক ভাবে সংগঠনের জেলা, উপজেলা, পৌর কমিটির সদস্যসহ শুভাকাঙ্ক্ষীরা অংচিংনু মারমাকে ফুলের মালা ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে অংচিংনু মারমা বলেছেন, “আমাকে এ পদে আসীন করায় কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম,এ, সোহেল আহম্মদসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

তিনি বলেন, আমার এ অর্জন জেলা, উপজেলা ও পৌর কমিটির সদস্যসহ সকল শুভাকাঙ্ক্ষী অবদান রয়েছে। আপনারা সকলের আশীর্বাদ ও আন্তরিক সহযোগিতায় এটি সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে সিনিয়র অ্যাডভোকেট ও সংগঠনের উপদেষ্টা মহিউদ্দিন কবির বলেন,” স্বল্প সময়ের মধ্যে বন্যার্তদের সহযোগিতাসহ ভাল ভাল কাজের উদ্যোগ এবং সাংগঠনিক দক্ষতাই অংচিংনু মারমাকে আজকে এই পর্যায়ে এনেছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।”
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সি এইচ আর ডব্লিউ সংগঠনের সিনিয়র সহ-সভাপতি প্রজ্ঞা জ্যোতি মহাথেরো, সহ-সভাপতি সুবোধ কুমার চাকমা, সাধারণ সম্পাদক চাইথোয়াই অং মারমা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রবি শংকর চাকমা, অর্থ সম্পাদক উজ্জ্বল মালাকার, সাংগঠনিক সম্পাদক উর্মি চাকমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যামল মিত্র চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক অথৈ চাকমা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রিয়াংকা দে, ধর্ম বিষয়ক সম্পাদক সুজিতা চাকমা, দপ্তর সম্পাদক তপন চাকমা, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুপায়ন চাকমা, বাংলাদেশ প্রেসক্লাব খাগড়াছড়ি জেলা শাখার আহ্বায়ক সাংবাদিক দেব প্রসাদ ত্রিপুরা, সদস্য শৈসানু মারমা, উহ্লাপ্রু মারমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবৃন্দ।

আরো দেখুনঃ