পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি।।

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় ১ জন সাবেক ইউপি চেয়ারম্যান নিহত ও ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (৪ মার্চ) রাতে জেলার বেলতলা এলাকায় পিরোজপুর-পাড়েরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিয়া মোহাম্মদ ফারুক (৫০) জেলার মঠবাড়িয়া উপজেলার সাফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাফা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং মঠবাড়িয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি ।

স্থানীয়রা জানান, রাত পৌনে ৮টায় দিকে বেলতলা এলাকায় পিরোজপুর-চরখালী সড়কে পিরোজপুর সদর অভিমুখী একটি ট্রাক সামনে থাকা ব্যাটারি চালিত একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মিয়া মোহাম্মদ ফারুক (৫০) নিহত হন। এ সময় অটোরিকশার আরও ৪ যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হলে গুরুতর আহত জগদিশ কে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার্ড করা হয়।

এ ঘটনায় চালক মোড়লগঞ্জ এলাকার লুৎফর রহমানের ছেলে আরিফকে সহ ট্রাকটি আটক করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ জ ম মাসুদুজ্জামান ।

এদিকে নিহতের মরদেহ থানায় নিয়ে আসার সংবাদ শুনে তাৎক্ষণিক থানায় উপস্থিত হয় পিরোজপুর ১ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়াল।

আরো দেখুনঃ