পীরগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে শিশু নিহত গ্রেফতার ৫

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামে ফুটবল খেলা নিয়ে ছোট ছেলেদের বিবাদের জের ধরে সংঘর্ষের ঘটনায় মায়ের কোলে থাকা এক শিশু নিহত হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায় গত শুক্রবার ফুটবল নিয়ে ছোট ছেলেদের খেলাকে কেন্দ্র করে প্রতিবেশী ২ পরিবারে বিবাদ সৃষ্টি হয়। এর পরদিন শনিবার সকালে আগের
দিনের ঘটনা নিয়ে আব্দুল মতিন ও জাকিরের পরিবারের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হয়। এ সময় জাকিরের স্ত্রী লিপি তার স্বামীকে রক্ষা করতে গেলে, তার কোলে থাকা শিশু কন্যা জানিয়া জেরিন (২) এর মাথায় আঘাত লাগে। গুরুতর আহত জানিয়া জেরিনকে স্থানীয় লোকজন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত লিপি (৩৫), জাকির হোসেন (৪০) ও শামসুন নাহার (৬৫) এবং অপর পক্ষের ফিরোজ (৩৫), সজিব (১৫), সানজিদা (৩৫) ও রহিমা (৬৫) পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছে। পীরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে নিহত জানিয়া জেরিন এর লাশ ময়না তদন্তের
জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করেছে। পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান এ ঘটনায় একটি মামলা হয়েছে। পাঁচ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুনঃ