পীরগঞ্জে ফেন্সিডিল ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যবসায়ী আটক

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

ঠাকুরগাওয়ের পীরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। ববিবার দুপুরে পৌর শহরের অগ্রনী ব্যাংকের সামনে পাকা সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন হলেন, হরিপুর উপজেলার বনগাও মেদিনি সাগর গ্রামের জসির উদ্দীনের ছেলে রমজান আলী সাজু ও রানীশংকৈল উপজেলা ধুমডাঙ্গী গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে নজরুল ইসলাম।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আটক ঐ দু’ব্যক্তি ফেন্সিডিল নিয়ে মোটর সাইকেল যোগে পাশ^বর্তী রানীশংকৈল উপজেলা থেকে পীরগঞ্জে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ-রানীশংকৈল পাকা সড়কে পীরগঞ্জ পৌর শহরের অগ্রনী ব্যাংকের সামনে অবস্থান নেয় থানা পুলিশ। ঐ ব্যক্তিদ্বয় লাল রঙের একটি হিরো গ্ল্যামার মোটর সাইকেল নিয়ে অগ্রনী ব্যাংক সামনে পৌছলে পুলিশ তাদের থামতে বলে।

এ সময় তারা মোটর সাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে এবং ঐ মোটর সাইকেলে থাকা দু’টি ব্যাগ তল্লাসী করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ফেন্সিডিল ও মোটর সাইকেল সহ তাদের থানায় নেয়া হয়।

থানায় তাদের স্বীকারোক্তি মতে আটক মোটর সাইকেলের সীট কভারের নীচ থেকে আরো ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা করা হয়েছে। আটক দু’জন মাদক ব্যবসায়ী বলে জানয় পুলিশ।

আরো দেখুনঃ