পীরগঞ্জ পৌরসভার সাড়ে ৫৪ কোটি টাকা বাজেট ঘোষনা

পীরগঞ্জ, ঠাকুরগাঁও প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরে ৫৪ কোটি ৬৬ লক্ষ ৭৬ হাজার ১১৮ টাকা এক পয়সা বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় পৌর অডিটোরিয়ামে মেয়র বীর মুক্তিযোদ্ধা

ইকরামুল হক এ বাজেট ঘোষনা করেন। ঘোষিত বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ৮৯ লক্ষ ৭ হাজার ২১৮ টাকা এক পয়সা। ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৩৪ লক্ষ ৯২ হাজার ৫৪৯ টাকা। উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৫০ কোটে ৭৭ লক্ষ ৪ হাজার টাকা। ব্যয় ধরা হয়েছে সমপরিমান টাকা। বাজেটে রাজস্ব খাতে ্উদ্বৃত্ত দেখানো হয়েছে ৫৪ লক্ষ ৭৯ হাজার ৫৬৯ টাক এক পয়সা। তবে নতুন করে কোন করারোপ করা হয়নি।

বাজেট ঘোষনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাও-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার হাফিজউদ্দীন আহমেদ, সাবেক এমপি ইমদাদুল হক, পীরগঞ্জ সরকারী কলেজের সহযোগী অধ্যাপক একরামুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, আ’লীগ নেতা গোলাম রব্বানী, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, পৌর কাউন্সিলর কামরুজ্জামান, পৌরসভার হিসাব রক্ষক রফিকুল ইসলাম, পৌর কর্মচারী সার্ভিস এসোসিয়েশনের সভাপতি তোজাম্মেল হক প্রমূখ।

এ সময় পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক নুরুজ্জামান, ওয়ার্কাস পার্টিরনেতা ফয়জুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দেলওয়ারা বুলবুল, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান ভারতি রানী রায়, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক, আওয়ামীলীগ নেতা মোজাহারুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের ্সাবেক সভাপতি মেহের এলাহী, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সহ পৌর কাউন্সিলর ও সুশীল সমাজ এবং অন্যান্য সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ