পুষ্পা কোথায়?

অনলাইন ডেস্ক।।

দক্ষিণী সিনেমার বিজয়রথ রচনা করেছিল ‘পুষ্পা : দ্য রাইজ’। সিনেমাটির মাধ্যমে ১০০ কোটির ঘর থেকে হাজার কোটির ঘরে ঢোকার স্বপ্ন বাস্তবায়ন হয়েছিল দক্ষিণী নির্মাতাদের। পরে ‘পুষ্পা’র দেখানো পথে হেঁটেছে তাদের ‘আরআরআর’, ‘কেজিএফ-২’ সিনেমাগুলো। দক্ষিণী চলচ্চিত্র পাড়ায় সাফল্যের দিশা দেখিয়ে ফের মাঠে নেমেছিলেন ‘পুষ্পা’র নির্মাতা সুকুমার। নিয়ে আসছেন সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’। ৮ এপ্রিল ছবিটির অভিনেতা আল্লু অর্জুনের জন্মদিনে প্রকাশ পাবে ‘পুষ্পা ২’-এর টিজার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। তবে বুধবার (৫ এপ্রিল) ভক্তদের আসন্ন এই চলচ্চিত্র সম্পর্কে একটি আপডেট দেওয়া হয়েছে। একটি বিশেষ ভিডিও শেয়ার করা হয়েছে।

‘পুষ্পা কোথায়’ এই শিরোনামের নতুন ভিডিওটিতে দেখা যাচ্ছে পুষ্পা তিরুপতি কারাগার থেকে নিয়ে পালিয়েছেন। ভিডিওটিতে দাঙ্গার কিছু দৃশ্য দেখা গেছে। তবে এটা থেকে একটা বিষয় স্পষ্ট নয় যে এটি দ্বিতীয় অংশের আসল ফুটেজ নাকি। বেশ কিছু এলোমেলো শট যা এই ভিডিওর জন্য একত্রিত করা হয়েছে। ক্লিপটি শেষ হয়েছে ‘পুষ্পা কোথায়’ প্রশ্ন দিয়ে। জানা গেছে, আল্লু অর্জুন তার নতুন প্রোজেক্ট নিয়ে খুবই আশাবাদী। ‘পুষ্পা ২’-এর সাফল্য ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’-এর মতো ব্লকবাস্টার ছবির বিশ্বব্যাপী আয়কে ছাপিয়ে বক্স অফিসে নতুন রেকর্ড গড়বে। আরও জানা গেছে, হাজার কোটি বা তারও বেশি অর্থের বিনিময়ে ছবিটিকে সব ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তির স্বত্ব বিক্রি করতে রাজি হয়েছেন নির্মাতারা।

মনে করা হচ্ছে, এই নিরিখে এস এস রাজামৌলির ‘আরআরআর’কে ছাপিয়ে যেতে পারে ছবির দ্বিতীয় কিস্তি। প্রথম কিস্তির থেকেও বড়ভাবে ফিরছে দ্বিতীয়টি। এর আগে চলতি বছরে মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। কয়েক মাস শুটিং শুরু করেন নির্মাতারা। শুটিংয়ে অংশ নিয়েছেন আল্লু অর্জুন-রাশমিকাও। কিন্তু হঠাৎ বন্ধ হয়ে গেছে সিনেমাটির দৃশ্যধারণের কাজ।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, তেলেগু ভাষার অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্পা টু’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। কয়েক মাস আগে সিনেমাটির শুটিং শুরু হয়। কিন্তু এখন সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে, আগামী ৩ মাস দৃশ্যধারণের কাজ হবে না। এতদিন শুটিং করার পর আকস্মিকভাবে কেন বন্ধ করে দিলেন শুটিং? কারণ ব্যাখ্যা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, এখন পর্যন্ত সিনেমাটির যত শুটিং হয়েছে তা নিয়ে সন্তুষ্ট নন পরিচালক সুকুমার। এসব দৃশ্যের শুটিং পুনরায় করতে চান তিনি। এ জন্য আগামী ২-৩ মাস শুটিং থেকে দূরে থাকবেন আল্লু অর্জুন।

প্রসঙ্গত, প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হচ্ছে ৪০০ কোটি রুপি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ