পৌরসভার প্রতি পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার

পিরোজপুরের ভান্ডারিয়ায় পবিত্র ঈদ উল আযাহা উপলক্ষে পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি পরিবারে মাঝে খাদ্য সহায়তা বাড়িতে বাড়িতে পৌঁছে দিলেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

রোববার (২৫জুন) দুপুর থেকে ধনী গরিব সকল শ্রেণি পেশার প্রতি পরিবারে ২৫ কেজি করে চাল ঈদ উপহার হিসেবে বাড়িতে পৌঁছে দেয়ার লক্ষে কাজ করছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কর্মীরা।

উপজেলা চেয়ারম্যান এর এমন উদ্দ্যোগে খুশী পৌরসভার বাসিন্দারা। ঈদ উপহার থেকে বাদ পরেনি পৌরসভায় বসবাস রত ভাড়াটিয়ারাও। প্রতিবছরের ন্যায় এবারও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলামের প্রতিষ্ঠিত ‘মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনে’র পক্ষ থেকে এ ঈদ উপহার পৌঁছে দেয়ার কার্যক্রম চলমান আছে, যা চলবে আরো দুইদিন ধরে। এমনটাই জানায় ফাউন্ডেশন কর্মী আবি আব্দুল্লাহ শিহান।

এর পূর্বে করোনা কালীন সময়েও উপজেলার প্রায় ৫৫ হাজার পরিবারের নিকট খাদ্য সহায়তা দেয় ফাউন্ডেশনটি।

মানবতার কল্যাণে স্লোগানকে সামনে রেখে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মিরাজুল ইসলাম গত ৭ বছর ধরে ঘূর্ণিঝড় কিংবা প্রকৃতিক দূঃযোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বিভিন্ন ভাবে সহায়তা করে যাচ্ছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ