প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী পলাশ

হালিম সৈকত, কুমিল্লা।।

গত ১৬ এপ্রিল কুমিল্লা থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক ‘আজকের কুমিল্লা’য় ঈদ পুনর্মিলনীতে জামায়াত নেতাদের সাথে আওয়ামী লীগ নেতার মতবিনিময় শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

প্রতিবাদপত্রে তিনি বলেন, সামাজিক সংগঠনের ব্যানারে আমি জনপ্রতিনিধি হিসেবে ঈদ পুনর্মিলনী/ওয়াজ-মাহফিলের মত সামাজিক অনুষ্ঠানে যাওয়ার অধিকার রাখি। আর আমার উপজেলার জনগণের স্বার্থ এবং মঙ্গলের জন্য যে কোনো কাজ করতে আমি বদ্ধপরিকর। সে জন্য তিতাস উপজেলার শান্তি ও উন্নয়নের জন্য আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

আমি জেলা পরিষদের সদস্যদের পুনর্মিলন শেষে ঢাকা ফেরার পথে স্থানীয় কিছু গণ্যমান্য ব্যক্তি দেখা করে যাওয়ার অনুরোধ করলে সেখানে উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাৎ করি। এটি কোন রাজনৈতিক মতবিনিময় সভা ছিল না। পত্রিকায় প্রকাশিত সংবাদটির কোন ভিত্তি নেই। এটি বানোয়াট ও মিথ্যা সংবাদ।

জানা যায়, প্রকাশিত সংবাদের উল্লেখ করা হয়, তিতাস উপজেলা সমাজসেবা সংগঠনের নামে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে জেলা ও উপজেলা জামায়াত নেতাদের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের মতবিনিময় করার অভিযোগ উঠেছে।

সংবাদে আরও উল্লেখ করা হয় “তিতাস উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েকজন নেতাকর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, এটা সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের ব্যানারে মূলত জামাতের বর্ধিত সভা ছিল, সেখানে আওয়ামী লীগের একজন পদধারী রাজনীতিবিদ হয়ে পলাশের উপস্থিত থাকাটা মেনে নেয়া যায় না।”

এফআর/অননিউজ

আরো দেখুনঃ