প্রকাশ্যে এলো রামচরণের মেয়ের নাম

মাত্র কয়েক দিন আগেই নতুন অতিথি এসেছে দক্ষিণী সুপারস্টার রামচরণের বাড়িতে। দীর্ঘ ১১ বছর পর বাবা হলেন রামচরণ। অভিনেতার স্ত্রী উপাসনা কামিনেনি তাদের প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। এতে আনন্দের যেন শেষ নেই তাদের পরিবারে।

শুধু তারাই নন, নতুন অতিথিকে পেয়ে ভীষণ খুশি দাদু সুপারস্টার চিরঞ্জীবীও। তাই পরিবারে নতুন সদস্য আসায় পরিবারের সবাই আনন্দে মেতে উঠেছেন। তবে পরিবারের সর্বকনিষ্ঠ সদস্যের নাম কী হবে তা নিয়ে, ব্যাপক আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন রামচরণের অনুরাগীরা। এবার সেই অপেক্ষার পালা শেষ হলো। শুক্রবার (৩০ জুন) নামকরণ করা হয়েছেন রামচরণ কন্যার। নামকরণ উপলক্ষে এ দিন রাম চরণের মেয়ের জন্য একটি সোনার দোলনা উপহার পাঠিয়েছেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি। আর জমকালো আয়োজনেই সকল রীতি মেনেই নামকরণ করা হয়েছে চিরঞ্জীবীর নাতনির।

অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন তিনি। রামচরণের কন্যার নাম রাখা হয়েছে ‘ক্লিন কারা কোনি ডেলা’।

ক্যাপশনে তিনি লেখেন, ললিতা সহস্রনাম থেকে নেওয়া হয়েছে নাতনির নাম। ‘ক্লিন কারা’এই নাম মানুষের মধ্যে আধ্যাত্মিক ভাব সঞ্চারিত করে। পাশাপাশি রামচরণও এই নামের জন্য কৃতিত্ব দিয়েছেন ক্লিন কারার দাদু-ঠাকুমাকে।

রামচরণ কন্যার নাম প্রকাশ্যে আসতেই অনেক অনুরাগী তাদের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেতার কমেন্টবক্সে। একজন লিখেছেন ভীষণ সুন্দর নাম। ভালোবাসায়-আশীর্বাদে নেটিজেনরা ভরে দিয়েছেন রামচরণ কন্যাকে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ