প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপুর্ন মন্তব্যের প্রতিবাদে হিলিতে বিক্ষোভ

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপুর্ন মন্তব্য করায় বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল ও ইশরাক হোসেনকে অবিলম্বে গ্রেফতার করে তাদের বিচারের আওতায় আনার দাবীতে দিনাজপুরের হিলিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে হাকিমপুর উপজেলা ও পৌরআওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি হিলি স্থলবন্দরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষ করে আবারো হিলি বাজারস্থ খাদ্যগুদাম চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তারা অবিলম্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপুর্ন মন্তব্য করায় বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল ও ইশরাক হোসেনকে অবিলম্বে গ্রেফতার করে তাদের বিচারের আওতায় আনার দাবী জানান।

এতে উপস্থিত ছিলেন হাকিমপুর পৌরসভার মেয়র ও পৌরআওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, নবনির্বাচীত বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান সদরুল ইসলাম, হাকিমপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী,সাধারন সম্পাদক তৌহিদ ইসলাম, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ