প্রেম নিয়ে মুখ খুললেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় তারকা মেহজাবীন চৌধুরী বরাবরই নিজের ব্যক্তিজীবন নিয়ে বেশ সতর্ক। অভিনেত্রীকে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে হয় মুখ বন্ধ রাখেন, না হয় এড়িয়ে যান তিনি। কখনই ব্যক্তিজীবনকে প্রকাশ্যে আনেন না মেহজাবীন।

এবার এই তারকা জানালেন, ভালোবাসার মানুষ চলে গেলেও প্রেম কখনও চলে যায় না। সঙ্গে এটাও জানান, পারফেক্ট প্রেম মানুষের জীবনে একবারই আসে।

জানা গেছে, ‘আমি কী তুমি’ নামের একটি ওয়েব সিরজে যুক্ত হয়েছেন মেহজাবীন। ওই সিরিজের পোস্টারের ছবির ক্যাপশনে কথাগুলো লেখেন এই অভিনেত্রী।

মেহজাবীন লিখেছেন, প্রতিটা মানুষের জীবনে পারফেক্ট প্রেম একবারই আসে। ভালোবাসার মানুষ চলে গেলেও এই প্রেম কখনও চলে যায় না।

এর আগে সিরিজটির ফার্স্টলুক প্রকাশ করে নেটিজেনদের চমকে দিয়েছিলেন তিনি। সেখানে দেখা গেছে, তার মুখে অক্সিজেন মাস্ক, রহস্যময় চোখের কাজল বেয়ে পড়ছে নিচের দিকে। সে সময় ক্যাপশনে লিখেছিলেন, আমি কী তুমি? এই প্রশ্নের উত্তর কখনও শুধু ‘হ্যাঁ’ বা ‘না’ হতে পারে না। উত্তরটা আপনাদের জানাতে শিগগিরই আসছি আমরা।

‘আমি কী তুমি’ সিরজটিতে সাতটি পর্ব থাকবে। এতে মেহজাবীনের চরিত্রের নাম তিথি। সিরিজটি বড় পরিসরে নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

উল্লেখ্য, রেডরাম ওয়েব ফিল্মের মাধ্যে ওটিটিতে পা রাখেন মেহজবীনের। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে ইতোমধ্যেই নিজেকে প্রমাণ করেন তিনি। বর্তমানে ওটিটিতেই মনোনিবেশ করেছেন এই অভিনেত্রী। ফলে নাটকে এখন কম দেখা যায় তাকে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ