প্রেসক্লাবের নব নির্বাচিতদের ফুলের তোড়া দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মুক্তাধর

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়ির প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির সদস্যদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

গতকাল বুধবার খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে খাগড়াছড়ি প্রেস-ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা ও সাধারণ সম্পাদক মো. আবু দাউদ সহ কমিটির অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার)।

এসময় জেলা পুলিশ সুপার মুক্তাধর বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখার লক্ষ্যে তাদের সাথে একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছেন।

তিনি বলেন সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারবদ্ধ। অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা ষ্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন। সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়। তাই আপনাদের সার্বিক সহযোগিতায় মাদকের বিরুদ্ধে আমাদের ভূমিকা থাকবে জিরো টলারেন্স।

তিনি আরো বলেন, ইভটিজিং, বাল্য বিবাহ, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়কে শৃঙ্খলা ফিরতে এবং চোরাকারবারিসহ সমাজের সকল অপরাধীদের দৌরাত্ম রুখে দিতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রেসক্লাব সভাপতি চৌধুরী আতাউর রহমান পুলিশ সুপার মুক্তাধরকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন পুলিশের সঙ্গে সাংবাদিকদের নিবীড় সম্পর্ক বিদ্যমান। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু। আর পুলিশের বন্ধু হচ্ছে সাংবাদিক। কাজের ক্ষেত্রে একে অপরের সাথে আমরা ওতোপ্রোতোভাবে জড়িত। তাই আইন-শৃঙ্খলা রক্ষায় এবং খাগড়াছড়ির অপরাধ দমনে পারস্পরিক সহযোগিতা সবসময় বিদ্যমান থাকবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন নব নির্বাচিত কমিটির সদস্যগণ।

এসময় খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ