প্রোগ্রাম লার্নিং এবং ফিডব্যাক সেমিনার সেশন

জয়পুরহাট জেলা প্রতিনিধি।।

জয়পুরহাট জেলার ইয়ুথ গ্রুপ সদস্য ও কমিউনিটি (সরকারী/বেসরকারী) জনগোষ্ঠীর মতামত ও পরামর্শ এবং শিখন বিষয়ক আলোচনা সভা।

সোমবার( ১8 ডিসেম্বর ) ১০ টায় শহরের স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টারে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা কর্মসূচির আওতায় “অধিকার এখানে এখনই প্রকল্প কর্তৃক আয়োজিত জেলার ইয়ুথ গ্রুপ সদস্য ও কমিউনিটি (সরকারী/বেসরকারী) জনগোষ্ঠীর মতামত ও পরামর্শ এবং শিখন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার ও সমন্বিত যৌনতা শিক্ষা পাঠদান বাস্তবায়নে অংশগ্রহণকারীদের সাথে কাজের অভিজ্ঞতা বিনিময়, প্রকল্পের কাজে নতুনত্ব/বিকল্প দিকসমূহ চিহ্নিতকরন এবং প্রকল্পের কাছে প্রত্যাশা, পরামর্শ এবং অভিমত সম্পর্কে জানা ও ডকুমেন্টশন এর লক্ষ্যে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

টনি চন্দ্র্ ইয়ুথ সদস্যের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মুর্শিদা খাতুন ডিস্ট্রিক্ট ইয়ুথ মবিলাইজার, সংক্ষিপ্ত আলোচনায় সমন্বিত যৌনতা শিক্ষা, যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার বিষয়ক ভিডিও প্রদর্শন করান।

সভায় অতিথি ছিলেন খাজা গোলাম মওদুদ প্রোগাম ম্যানেজার, মাহাবুবা সরদার নির্বাহী পরিচালক ( এইচ পি ডি ও )ব্র্যাকের এরিয়া সমন্বয়ক মাধুরী সূত্রধর, জেলা সমন্বয়কারী আরিফুল ইসলাম এছাড়াও উপস্থিত ছিলেন, কামরুল হক(মাসুম) প্রধান শিক্ষক কোমর গ্রাম উচ্চ বিদ্যালয়, অ্যাডঃ খাতিজা ইসলাম সম্পাসহ অনেকেই।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ