ফখরুল নিজে জিয়ার মরদেহ দেখেছিলেন কি-না প্রশ্ন হাছান মাহমুদের

অনলাইন ডেস্ক।।

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজে জিয়াউর রহমানের মরদেহ দেখেছিলেন কি-না প্রশ্ন রেখেছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভা ও প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ প্রশ্ন করেন।

‘বিএনপি এখন চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের মরদেহের অস্তিত্ব প্রমাণে উঠে পড়ে লেগেছে’ উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, “মির্জা ফখরুল সাহেবকে আমি সম্মান করলেও ক্রমাগত মিথ্যা বলার কারণে জনগণ তাকে মিথ্যা ফখরুল বলছে। তিনি যে বারবার জিয়ার মরদেহের কথা বলছেন, আমার প্রশ্ন- তিনি কবরে জিয়ার মরদেহ নিজে দেখেছেন কি-না? এ যেন স্কুল শিক্ষার্থীদের মিছিল হচ্ছে ধানমন্ডিতে আর উত্তরায় বসে ‘নওশাবা’ কাল্পনিক বক্তব্য দিচ্ছে।”

ড. হাছান বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনার শুরু থেকে জনগণের পাশে দাঁড়িয়েছে, অনেক নেতাকর্মী মৃত্যুবরণ করেছেন, আক্রান্ত হয়েছেন। অপরদিকে বিএনপি নেতারা করোনার প্রথম দফায় ত্রাণ বিতরণের ফটোসেশন করেছেন, দ্বিতীয় দফায় সেটিও করেননি।’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে দলের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএ মান্নান কচিসহ মহানগর আওয়ামীলীগের নেতারা অনুষ্ঠানে বক্তব্য দেন। শেষে সমবেত সাহায্যপ্রার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ করেন অতিথিরা।

সাইফ/অননিউজ টুয়েন্টিফোর

আরো দেখুনঃ