ফরিদপুরের ভাঙ্গায় মাইক্রোবাসে তুলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবী, অপহৃত শহিদুল কাজীকে উদ্ধার করেছে পুলিশ, আটক-২, মালামাল উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি ।।
ফরিদপুরের ভাঙ্গায় কম টাকায় ঢাকা নিয়ে যাওয়ার কথা বলে শহিদুল কাজী নামের এক ব্যক্তিকে মাইক্রোবাসে তুলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবী করে একটি চক্র। অভিযান চালিয়ে অপহৃত শহিদুল কাজীকে উদ্ধার এবং চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান পুলিশ সুপার মো: শাহজাহান।

পুলিশ সুপার জানান, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাহাড়া গ্রামের বাসিন্দা শহিদুল কাজী ঢাকা যাওয়ার উদ্দ্যেশ্যে ভাঙ্গা বাসস্ট্যান্ডে দাড়িয়ে ছিলেন। একটি মাইক্রোবাস এসে তার সামনে দাড়ায়। মাইক্রোর ড্রাইভার তাকে বলে কম টাকায় ঢাকা যাওয়া যাবে। শহিদুল কাজী মাইক্রোতে উঠে পড়ে। কিছুদূর যাওয়ার পর মাইক্রোতে থাকা লোকজন শহিদুলের হাত পা চোখ বেধে ফেলে এবং বাড়িতে ফোন দিতে বলে। বিকাশের মাধ্যমে ৪৩ হাজার টাকাও নেয় তারা।

বিষয়টি পুলিশ জানতে পেরে অভিযান শুরু করে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে মুনসুরাবাদ এলাকায় সড়কে বেরিকেট দিয়ে মাইক্রোবাস থামানো হয়। থামানোর সাথে সাথেই মাইক্রোতে থাকা ৪/৫ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দুইজনকে আটক করা সম্ভব হয়। এসময় শহিদুল ইসলামকে উদ্ধার করা হয়। এছাড়া মাইক্রোবাস, ৬টি মোবাইল সেট ও নগদ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত শাহ আলম আকন (৩৫) বরগুনা সদর উপজেলার মৃত খানজে আলী আকনের ছেলে এবং আবুল কালাম (৫০) বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার মৃত হাতেম আলীর ছেলে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে।

আরো দেখুনঃ