‘ফাইটার’ সিনেমায় হৃতিকের পারিশ্রমিক ১১১ কোটি!

অনলাইন ডেস্ক।।

বর্তমানে ‘ফাইটার’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। সিনেমাটিতে অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এটি নির্মাণ করছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

জানা গেছে, অ্যাকশন ঘরানার এ সিনেমার বাজেট ২৫০ কোটি রুপি। কিন্তু বলিউড অভিনেতা-প্রযোজক ও চিত্রনাট্যকার কেআরকে জানিয়েছেন, সিনেমাটির নির্ধারিত বাজেট ইতোমধ্যে ছাড়িয়ে গেছে। মূলত সিনেমার পরিচালক সিদ্ধার্থ ও অভিনেতা হৃতিকের মোটা অঙ্কের পারিশ্রমিক নেওয়ার কারণেই ব্যয়ের পরিমাণ এত বেড়ে গেছে।

তিনি এক টুইটে জানান, ‘ফাইটার’ সিনেমার বাজেট ৩৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। আর বর্তমানে এত টাকার ব্যবস্থা করা একেবারেই অসম্ভব। পরিচালক সিনেমাটির জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৪০ কোটি রুপি, হৃতিক নিচ্ছেন ৮৫ কোটি রুপি (যা বাংলাদেশি মুদ্রায় ১১১ কোটি ১২ লাখ টাকার বেশি) এবং দীপিকা পাড়ুকোনের পারিশ্রমিক ২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৬ কোটি ১৪ লাখ টাকার বেশি)। অন্য তারকাদের পারিশ্রমিক ১৫ কোটি রুপি। এ ছাড়া বাকি ব্যয় ১৬০ কোটি রুপি।

‘ফাইটার’- এ হৃতিক ছাড়া আরও অভিনয় করছেন, অনিল কাপুর, করন সিং গ্রোভার, অক্ষয় ওভেরয় প্রমুখ। ২০২৪ সালের ২৫ জানুয়ারি সিনেমাটির মুক্তি তারিখ ঠিক করেছেন বলে জানিয়েছেন নির্মাতারা।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ