ফিলিস্তিনিদের পাশে দাঁড়ালেন অভিনেতা সিয়াম

অনলাইন ডেস্ক।।

দখলদার ইসরায়েলি বাহিনীর হামলায় ফিলিস্তিনি গাজা উপত্যকায় চলমান সংকটের কারণে হাজার হাজার মানুষ অনিশ্চয়তার মুখে পড়েছে। প্রতিদিন লাশের সারি দীর্ঘ হচ্ছে, প্রতিদিন শত শত নারী, পুরুষ ও শিশু প্রাণ হারাচ্ছে। এই পরিস্থিতিতে হলিউড থেকে শুরু করে বলিউড তারকারা যুদ্ধবিরতির ডাক দিয়েছেন।

প্রকাশ্যে ইসরায়েলের সমর্থন জানিয়েছেন অনেকে আবার কেউ দাঁড়িয়েছেন ফিলিস্তিনিদের পাশে। এবার প্রতিবাদকারীদের দলে যোগ দিয়ে ফিলিস্তিনিদের পাশে দাঁড়ালেন বাংলাদেশি এক অভিনেতা। ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে সরব হয়েছেন অভিনেতা সিয়াম আহমেদ।

শুক্রবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক একাউন্টে ৫টি ছবি পোস্ট করেন সিয়াম। ‘ফ্রি ফিলিস্তিন’ লেখা ব্লেজার পরে শেয়ার করা ছবির মাধ্যমে ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘গণহত্যার বিরুদ্ধে! ফিলিস্তিনদের সংহতি জানান।’ হামলার শিকার হওয়া ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ করে ফেসবুকে দেয়া অভিনব এই পোস্টের মন্তব্যের ঘরে সিয়ামকে ধন্যবাদ জানিয়েছেন ভক্তরা।

শুধু পোশাক পরে ছবি পোস্টই নয়, একটি অনলাইন অনুষ্ঠানেও একই পোশাক পরে অংশ নিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় এই অভিনেতা। সিয়াম জানান, সোশ্যাল মিডিয়া কিংবা বিভিন্ন খবরে যে বাচ্চাগুলোকে দেখছি, মানুষ হিসেবে যে কারও খারাপ লাগার কথা। তাই যেভাবে পারেন তাদের পাশে থাকার চেষ্টা করছেন তিনি। আগামীতে ফিলিস্তিনিদের জন্য আর্থিকভাবে কিছু করার পরিকল্পনাও রয়েছে তার।

এর আগে মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ২৫ জন শিল্পী মিলে তৈরি করেছিলেন একটি মিউজিক ভিডিও। রাজিইন নামের ওই গান থেকে আসা লাভের পুরোটাই ফিলিস্তিনে পাঠানোর ঘোষণা দিয়েছিলেন তারা৷

এফআর/অননিউজ

আরো দেখুনঃ