ফেনীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত যুবলীগ নেতা রাজুর এক দিনের রিমান্ড মঞ্জুর

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর ধলিয়ায় গৃহবধূকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, ভিডিও ধারণ ও চাঁদা দাবির মামলায় গ্রেফতারকৃত যুবলীগ নেতা রাজুর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ফেনীর র‍্যাব-৭ ক্যাম্পের সদস্যরা শুক্রবার দুপুরে তাকে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ধলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ফেনী থানায় সোপর্দ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার এসআই মাহফুজুর রহমান শনিবার দুপুরে রাজুর পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজীর করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। সে ধলিয়া গ্রামের হাফেজ আহম্মদের ছেলে এবং ধলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

পুলিশ, ভুক্তভোগির পরিবার ও এলাকাবাসী জানায়, ধলিয়ার এক গৃহবধূর দেবর জয়নাল আবেদীন রুবেলের নিকট তার স্বামী ৫০ হাজার টাকা পাওনা ছিলেন।
গত ২৫ মে সন্ধ্যায় পাওনা টাকা পরিশোধ করার কথা বলে গৃহবধূকে ডেকে ধলিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে নিয়ে আসেন। সেখান থেকে সিএনজি অটোরিকশাযোগে জনৈক বাদশা নেতার বাড়ির সামনে একটি টিনশেড ঘরে নিয়ে যায়। সেখানে ৬-৭জন দুর্বৃত্ত ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করে। পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আরো ৫০হাজার টাকা চাঁদা দাবি করেন। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে জয়নাল আবেদীন রুবেল, রাজু, জসিম প্রকাশ বাবুল, সোহেল প্রকাশ সোহাগ সহ অজ্ঞাতনামা আরও ২-৩জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। ফেনী মডেল থানার মামলা নং-৫৮, তাং-২৮-০৫-২০২৩খ্রিস্টাব্দ। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জয়নাল আবেদীন রুবেল কে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে। এ নিয়ে দু’আসামিকে গ্রেফতার করা হলেও আরও পাঁচ আসামি এখনো পুলিশের খাতায় পলাতক রয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার এসআই মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাকী আসামিদের গ্রেফতারে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সোচ্চার রয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ