ফেনীতে বিএনপির পদযাত্রাকে কেন্দ্র করে আরও একটি মামলা

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীতে বিএনপির পদযাত্রাকে কেন্দ্র করে আরও ১ হাজার ৬৫১ জনকে অজ্ঞাতনামা আসামি করে আরও একটি মামলা করা হয়েছে। মামলার বাদী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আমজাদ হোসেন। গত বৃহস্পতিবার রাতে মামলাটি করা হয়। গত মঙ্গলবার বিকেলে বিএনপির পদযাত্রাকে কেন্দ্র করে ফেনীতে হওয়া এটি তৃতীয় মামলা। আগের দুই মামলার বাদী পুলিশ।

মামলার এজাহারে আমজাদ হোসেন উল্লেখ করেন, গত মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা নিয়ে তারা শহরের ট্রাংক রোডের প্রেসক্লাবের দক্ষিণ পাশে খাজা আহম্মদ সড়কের মাথায় (বাঁশপাড়ার মোড়) পৌঁছান। এ সময় আসামিরা অতর্কিত হামলা করেন এবং ককটেল বিস্ফোরণ ঘটান। তাকে (বাদী) কুপিয়ে জখম করা হয়। সহকর্মীরা তাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি আছেন।
আগের দুই মামলার মতো এ মামলায়ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্যসচিব আলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবী, যুবদলের জাকির হোসেন, আনোয়ার হোসেন পাটোয়ারী, ছাত্রদলের সালাউদ্দিন মামুন, মোরশেদ আলমসহ বিএনপির সব অঙ্গসংগঠনের উল্লেখযোগ্য ব্যক্তিদের আসামি করা হয়েছে।

এ মামলায় শনিবার সকাল পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ফেনী সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সফিকুর রহমান।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন বলেন, বিএনপির পদযাত্রার দিন বিকেলে আওয়ামী লীগের শোভাযাত্রাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নতুন করে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ