ফেনীতে ১১লাখ টাকার ইয়াবা সহ তৃতীয় লিঙ্গের তিনজন গ্রেফতার

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)

ফেনীতে ৩ হাজার ৫২৫ পিস ই’য়াবা ট্যাবলেটসহ তৃতীয় লিঙ্গের তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১১ লাখ টাকা। মঙ্গলবার (১৬ জানুয়ারি) গোপন সংবাদের জেলার শহরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নিচ থেকে তাদের আটক করা হয়।
তিন মাদক কারবারি হলেন- কক্সবাজার সদর উপজেলার বাজারঘাটা এলাকার মৃত জহির আহমেদ মেয়ে রিয়া মনি (২২), টেকনাফ উপজেলার মুছনী এলাকার ইউনুছ মিয়ার মেয়ে জোছনা মনি (২১) ও আলিকালি এলাকার মুত্তুল হোসেনের মেয়ে সায়মন জনি (২০)।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের কর্মকর্তা নুরুল আবছার জানান, আটককৃতদের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভেতরে বিশেষ কায়দায় ১৮টি নীল রঙের বায়ুরোধক পলিপ্যাকে ইয়াবা ট্যাবলেটগুলো রক্ষিত ছিল।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ৩ জন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ লাখ টাকা বলে দাবি করেছে র‌্যাব।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় মাদক আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ