ফ্রিডম এন্ড জাস্টিস পরিবারের উদ্যোগে আলোচনা সভা ও হাঁস পার্টি অনুষ্ঠিত

সত্য ও ন্যায়ের সাথে আগামীর পথে এই স্লোগানে সামাজিক সংগঠন, ফ্রিডম এন্ড জাস্টিস পরিবারের উদ্যোগে আলোচনা সভা ও হাঁস পার্টি অনুষ্ঠিত।

কুমিল্লা নগরীর ১৬নং ওয়ার্ডের সূজানগরে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী বদিউল আলম সুজন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক অনলাইন গেম আসক্তি থেকে যুব সমাজকে বাঁচাতে হলে নিয়মিত মাঠের খেলাধুলায় আগ্রহী করে তুলতে হবে।

অতিথি হিসেবে ছিলেন,কুমিল্লা জজ কোর্টের আইনজীবী ইয়াছিন মজুমদার, ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক সাইফুল ইসলাম আরো উপস্থিত ছিলেন মা মনি হসপিটালের ম্যানেজার ইসমাঈল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মাকসুদুর রহমান সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রিডম এন্ড জাস্টিস পরিবারের চেয়ারম্যান রাসেল আহমেদ।

আরো উপস্থিত ছিলেন ফ্রিডম এন্ড জাস্টিস পরিবারের কার্যকরী সদস্য বৃন্দ। যথাক্রমে -ফখরুল ইসলাম। সিকান্দার অভি। মাহফুজ আহমেদ। ফজলে রাব্বি। তানভীর আহমেদ। মাহবুব আলম। মাহবুব হোসেন। আমিনুল ইসলাম। ইসমাইল হোসেন রুবেল। ফাহিম হোসেন রিজভী। রনি। সহ সাধারণ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ